Saturday 31 January 2015

সানি লিওন এর বর্তমান পরিচয়

সাবেক পর্নোস্টার সানি লিওনের বর্তমান পরিচয় বলিউড অভিনেত্রী হিসেবে। তবে অভিনেত্রীর পাশাপাশি এবার বলিউডে একটি অনলাইন রিয়েলিটি অনুষ্ঠানের মেন্টর হিসেবেও করছেন তিনি।

Sunny Leone

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, অনলাইনভিত্তিক একটি রিয়েলিটি শো-এর প্রতিযোগিরা তাদের ভিডিও অনলাইনে পোস্ট করবেন। ভিডিওর মাধ্যমেই তাদের ট্যালেন্টের মূল্যায়ন করা হবে। আর এক্ষেত্রে প্রতিযোগিতাটির মেন্টর হিসেবে প্রতিযোগিদের শুটিং টিপস দেবেন সানি লিওন। এ ছাড়া প্রতিযোগিতায় অংশ নেয়া গান, নাচ, অভিনয় ও অন্যান্য ক্যাটেগরির প্রতিযোগিদের ভিডিও কীভাবে জনপ্রিয় করা যায় অনলাইনে, সে সহায়তাও করবেন সানি।

সানির জনপ্রিয়তা অনলাইনে তুঙ্গে। ভারতে ইন্টারনেট সার্চে সবচেয়ে শীর্ষ ব্যক্তি হিসেবে গুগলের প্রকাশিত তালিকায় রয়েছে সানির নাম। সেই জনপ্রিয়তাকে মূলধন করেই এবার মেন্টরের পদে সানি।

অনলাইনের গুরুত্বকে স্বীকার করেন সানি নিজেও। এ প্রসঙ্গে জাস্টিন বিবারের উদাহরণ টেনে সংবাদমাধ্যমে সানির বক্তব্য, অনলাইনে বিবারের ভিডিও আসার পরই ক্রমশ তুমুল জনপ্রিয়তা পান বিবার। সানি মনে করেন এই ঘটনাকে একটা ‘ইনস্পিরেশন’ হিসেবেই দেখা উচিত।

বর্তমান সময়ে নিজেকে বিশ্বের সামনে তুলে ধরতে কোনো সংস্থার দরকার নেই। অনলাইনে নিজের ভিডিওটি পোস্ট করাই যথেষ্ট। - ইন্টারনেট এবং সোশ্যাল মিডিয়ার এই ক্ষমতার কথাই বলেছেন মেন্টর সানি।